Menu
Your Cart

Refund Policy

Return & Refund Policy

সম্মানিত গ্রাহকদের উদ্দেশ্যে বলা যাচ্ছে যে, বিক্রয় পরবর্তী কোনো পণ্য রিটার্ন করা হয় না। তাই পণ্য কিনে নেওয়ার পূর্বে গ্রাহককে এই বিষয়টি বিবেচনায় রাখার জন্য অনুরোধ করা হলো।  

তবে বিশেষ ক্ষেত্রে গ্রাহকের সন্তুষ্টির লক্ষে পণ্য হাতে পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে ক্রেতা তাঁর পণ্য ফেরত দিতে পারবেন। তবে এ ক্ষেত্রে নিম্নলিখিত শর্ত প্রযোজ্য হবে:

  • মোড়ক খোলা যাবে না, এবং স্টিকার ও মার্কিং কোন ভাবে সরানো যাবে না।
  • ক্রেতা কম্পিউটার ভিলেজ এর যে কোন বিক্রয়কেন্দ্রে পণ্যটি নিয়ে আসতে পারবেন, এবং সেখানে যদি যাচাই করে দেখা যায় যে মোড়ক-সহ পণ্যটি অক্ষত আছে তবেই পণ্য ফেরতের প্রক্রিয়া শুরু হবে। 
  • পণ্য ফেরত নেওয়ার ৭ দিনের মধ্যে পণ্যের মূল্য ফেরত দেওয়া হবে। 


কম্পিউটার ভিলেজ এর রিফান্ড পলিসি -

১। শপ থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে অবশ্যই শপে বিক্রয়কর্মীর সামনে চেক করে নিবেন। পরবর্তীতে সমস্যা হলে যদি পণ্যে ওয়ারেন্টি থাকে তবে তা ওয়ারেন্টির আওতাভুক্ত হবে।

২। অনলাইন অর্ডারের ক্ষেত্রে পণ্য ডেলিভারি পাওয়ার পর পণ্যে মেনুফেকচারিং ত্রুটি থাকলে আমাদের এই ০১৭১৩২৪০৭৪১ নাম্বারে, অথবা হটলাইনে ২৪ ঘন্টার মধ্যে জানাতে হবে।

৩। ত্রুটিযুক্ত পণ্য আমাদের শপ থেকে পরিবর্তনযোগ্য। এক্ষেত্রে আমাদের এক্সপার্টগন পণ্যে ত্রুটি পর্যবেক্ষণ করে তা পরিবর্তন করার পদক্ষেপ গ্রহন করবেন।

৪। কম্পিউটার ভিলেজ এর ওয়েবসাইটে থাকা বিবরণী দেখে ক্রয়ক্রিত পণ্য ডেলিভারি কর্মী থেকে রিসিভ করার পর তা আপনার নির্দিষ্ট ডিভাইসে সাপোর্ট করছে না অথবা তা এখন আর কিনতে ইচ্ছুক নন, এই জাতীয় কোন কারনে পণ্য ফেরত অথবা পরিবর্তন গ্রহণ যোগ্য নয়।

৫। নির্দিস্ট কারনে পণ্য রিটার্ন দেয়ার পর তার মূল্য রিফান্ড করতে ৩ থেকে ১০ কার্যদিবস বা অনলাইন পেমেন্টের ক্ষেত্রে আরও বেশি সময় লাগতে পারে।

৬। বিকাশ / অনলাইন / POS পেমেন্ট রিফান্ডের ক্ষেত্রে রিফান্ড চার্জ প্রযোজ্য ।

৭।কুরিয়ার এর ক্ষেত্রে ক্রেতা অবশ্যই পণ্য ভাঙ্গা থাকলে অথবা প্যাকেট ছেঁড়া থাকলে কুরিয়ার থেকে পণ্য রিসিভ করবেন না। কুরিয়ারে ক্ষতিগ্রস্ত পণ্য ক্রেতা রিসিভ করলে তা নিজ দায়িত্বে নিতে হবে এবং এই ব্যাপারে পরে কোন অভিযোগ গ্রহণযোগ্য হবে না।

৮/ সম্মানিত ক্রেতাগন যদি পেমেন্ট করার সময় কোন প্রকার ক্যাশব্যাক পেয়ে থাকেন তাহলে রিফান্ড করার সময় ক্যাশব্যাকের সমপরিমান টাকা কেটে রাখা হবে।

৯/ কোন ধরণের সফটওয়্যার/সফটওয়্যার লাইসেন্স ক্রয়ের পর তা রিটার্ন অথবা রিফান্ডযোগ্য নয়।

১০/ ক্রেতা অনলাইন বা অফলাইনে যে মাধ্যমেই পণ্য ক্রয় করেন না কেন, তা গ্রহন করার পর যদি ২৪ ঘন্টা পার হয়ে যায় ; তা ফেরত বা পরিবর্তন যোগ্য নয়।  তা ওয়ারেন্টি ক্লেইম হিসাবে বিবেচিত হবে ( ওয়ারেন্টি যুক্ত পণ্যের ক্ষেত্রে )।